ব্রাজিলীয় তারকা নেইমার গত ফেব্রুয়ারি থেকেই মাঠের বাইরে আছেন। আশা করা হচ্ছিল শিগগিরই মাঠে ফিরবেন তিনি। তবে সোমবার পিএসজি জানিয়ে দিল, চলতি মৌসুমে আর মাঠে ফেরা হচ্ছে না নেইমারের। এক বিবৃতিতে প্যারিসের ক্লাবটি জানিয়েছে, গোড়ালির ইনজুরিতে পড়া নেইমারের অস্ত্রোপাচার করতে হবে। এই মৌসুমে তিনি আর খেলতে পারবেন না।

লিগ ওয়ানের ম্যাচে লিলের বিপক্ষে পিএসজির ৪-৩ গোলে জয়ের ম্যাচে চোট নিয়ে মাঠ ছেড়েছিলেন নেইমার। সোমবার ব্রাজিলীয় তারকাকে নিয়ে এক বিবৃতিতে পিএসজি জানিয়েছে, ‘নেইমার গত কয়েক বছরে অনেকবার ডান গোড়ালিতে চোট পেয়েছে। ২০ ফেব্রুয়ারি তার চোটের পর পিএসজির মেডিক্যাল স্টাফরা বড় ধরনের ক্ষতি এড়াতে তার লিগামেন্ট ঠিক করার জন্য অপারেশন করার পরামর্শ দিয়েছে। সব অভিজ্ঞরাই এই প্রয়োজন নিশ্চিত করেছেন। নেইমারের এই অস্ত্রোপচার দোহার একটি হাসপাতালে হবে। অনুশীলনে ফেরার আগে তাকে তিন থেকে চার মাস মাঠের বাইরে থাকতে হবে।’

চলতি মৌসুমে পিএসজির জার্সি গায়ে সময়টা দারুণ কাটাচ্ছিলেন নেইমার। ক্লাবের হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ৩৪টি গোলে অবদান তার। এর মধ্যে ১৮ গোল করেছেন ও ১৬টি অ্যাসিস্ট করেছেন তিনি। প্রথম মৌসুমে ৪৪টির পর এটিই নেইমারের পিএসজির হয়ে সর্বোচ্চ গোল-কন্ট্রিবিউশন।

রাকিব/এখন সময়